Sunday, July 14, 2024

Logo
Loading...
google-add

Kavita Chaudhury: হার্ট অ্যাটাকে মৃত্যু হল ‘উড়ান’ খ্যাত অভিনেত্রী কবিতা চৌধুরীর


Bengal Hour Bureau | 16:48 PM, Sat Feb 17, 2024

১৭ ফেব্রুয়ারি হার্ট অ্যাটাকে প্রয়াত হলেন ১৯৮৯ সালের জনপ্রিয় হিন্দি সিরিয়াল উড়ানের অভিনেত্রী কবিতা চৌধুরী। তাঁর অভিনয়ের দক্ষতার জেরে আইপিএস অফিসার কল্যাণী সিং এর চরিত্রটি জনপ্রিয়তা লাভ করে। ১৫ই ফেব্রুয়ারি অমৃতসরের পার্বতী দেবী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী। জানা যাচ্ছে, গত কয়েক বছর ধরে মারণরোগ ক্য়ানসারে ভুগছিলেন তিনি। বয়স হয়েছিল ৬৭। তাঁর মৃত্যুতে গোটা চলচিত্র জগত গভীরভাবে শোকাহত।



তাঁর অভিনীত সিরিয়াল উড়ানের পরিচালক এবং কাহিনিকার তিনি নিজেই ছিলেন। সম্পর্কে নিজের বোন আইপিএস কাঞ্চন চৌধুরী ভট্টাচার্যের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে এই সিরিয়ালটি তিনি করেন। সার্ফ এক্সেলের বিজ্ঞাপনেও নজর কাড়েন কবিতা চৌধুরী। ডিডি ন্যাশনলের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল তাঁর। ২০০০ সালে শুরু হওয়া ‘ইওর অনার’ সিরিয়ালে কৌশল্যার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।২০১৫ সালে ডিডি ন্যাশনালেই দেখা যায় ক্রাইম বেসড শো ‘আইপিএস ডায়েরিজ’। এই শোয়ের সঞ্চালনাও করেন কবিতা চৌধুরী।


কবিতার মৃত্যুতে তাঁর ঘনিষ্ঠ মহলে শোকের ছায়া। কবিতার ঘনিষ্ঠ বান্ধবী সুচিত্রা বর্মা জানান, “কেমোথেরাপি চলছিল কবিতার। হঠাৎ করে ওকে হারিয়ে ফেললাম। শেষবারের মতো দেখতেও পেলাম না, বড্ড একা লাগছে”। অভিনেতা অনঙ্গ দেশাই সংবাদ মাদ্ধমে জানান, “আজ সকালে জানতে পেরেছি যে কবিতা আর নেই। ন্যাশনাল স্কুল অফ ড্রামায় আমার ব্যাচমেট ছিল কবিতা। কয়েক বছর আগে তার ক্যান্সার হয়েছিল, কিন্তু তিনি এটি গোপন রাখতে চেয়েছিলেন তাই এই সম্পর্কে আমি কখনও কথা বলিনি”।

google-add
google-add
google-add

DRISTIKONE

JUST IN

google-add

VIDEO

google-add
google-add

BLOG

google-add
google-add